1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

সীতাকুণ্ডের সুপ্তধারা ঝর্ণায় তরুণের মৃত্যু

  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার দেখা হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সুপ্তধারা ঝর্ণায় বেড়াতে গিয়ে পানিতে ডুবে তাহমিদ (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঝর্ণার নিচের লেক থেকে তার লাশ উদ্ধার করে। সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মারা যাওয়া তাহমিদের বাড়ি চট্টগ্রামের রাউজানের গহিরা গ্রামে। তিনি পরিবারের সঙ্গে চট্টগ্রাম নগরীর কুসুমবাগ এলাকায় থাকতেন।

স্থানীয় সূত্র জানায়, ঈদের ছুটিতে তিন বন্ধুু মিলে চট্টগ্রাম শহর থেকে সীতাকুণ্ডের সুপ্তধারা ঝর্ণা দেখতে আসেন। আজ দুপুর দেড়টার দিকে ওই তিন বন্ধু ঝর্ণার নিচে লেকের পানিতে গোসল করতে নামেন। এসময় তাহমিদ ডুবে যান। স্থানীয়রা ফায়ার সার্ভিস টিমকে বিষয়টি জানান। সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে বিকেল ৩টার দিকে তাহমিদের লাশ উদ্ধার করে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসরে সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল বলেন, তিন বন্ধু ঝর্ণার নিচের লেকের পানিতে নেমে গোসল করছিলেন। এসময় একজন ডুবে যান। বিকাল ৩টার দিকে আমরা তাকে মৃতবস্থায় উদ্ধার করি। মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ