1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

পুঁজিবাজারসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বন্ধ আজ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে সরকারি ছুটি থাকায় মঙ্গলবার (২৬ মার্চ) দেশের উভয় পুঁজিবাজারসহ সংশ্লিষ্ট সংস্থা ও প্রতিষ্ঠানগুলো বন্ধ রয়েছে।

আগামীকাল বুধবার (২৭ মার্চ) যথাযথ নিয়মে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) লেনদেন চালু হবে।

এ দিবসে সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি ভবনে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা এবং ঢাকা শহরে সহজে দৃশ্যমান ভবনগুলোয় জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং গুরুত্বপূর্ণ ভবন ও স্থাপনাগুলো আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরের প্রধান সড়ক ও সড়কদ্বীপগুলো জাতীয় পতাকা এবং অন্যান্য পতাকায় সজ্জিত করা হয়েছে।

এদিকে, রমজান উপলক্ষে ডিএসইর অফিস সকাল ৯টা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত খোলা থাকছে। পুঁজিবাজারে লেনদেন সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে বেলা ১টা ৪০ মিনিট পর্যন্ত চালু থাকছে। এর মধ্যে বেলা ১টা ৩০ মিনিট থেকে ১টা ৪০ মিনিট পর্যন্ত পোস্ট ক্লোজিং সেশন।

ডিএসইর পক্ষ থেকে জানানো হয়, রমজান ও ঈদুল ফিতরের ছুটি শেষে এক্সচেঞ্জটির অফিস সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত খোলা থাকবে এবং লেনদেন সকাল ১০টায় শুরু হয়ে আড়াইটা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে (এর মধ্যে ২টা ২০ থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত পোস্ট ক্লোজিং সেশন)।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ