1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় জামাতা ও শ্বশুর নিহত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৭ বার দেখা হয়েছে

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় জামাতা ও শ্বশুর নিহত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে উপজেলার কেওডালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার দাউদকান্দি উপজেলা বাগাপাড়া এলাকার মোহাম্মদ উল্লাহ (৩৫) ও তার শ্বশুর সিদ্দিকুর রহমান (৫৭)। এতে আরও একজন আহত হয়েছেন।

মালয়েশিয়া প্রবাসী সিদ্দিকুর রহমানকে বহনকারী প্রাইভেটকারটি দুর্ঘটনায় পড়ে তিনি ও তার জামাতা মোহাম্মদ উল্লাহ মারা যান। সিদ্দিকুর রহমান তিন বছরেরও বেশি সময় পর দেশে ফিরছিলেন। স্বজনেরা তার প্রতীক্ষায় বাড়িতে অপেক্ষায় ছিলেন। তবে সিদ্দিকুর রহমানের বাড়ি ফেরা হয়নি।

নিহত মোহাম্মদ উল্লাহর চাচা বীর মুক্তিযোদ্ধা আবদুর মজিদ বলেন, ‘সিদ্দিকুর রহমান তিন বছরেরও বেশি সময় পরে মালয়েশিয়া থেকে দেশে ফিরেছিলেন৷ আমার ভাতিজা মোহাম্মদ উল্লাহও মালয়েশিয়া প্রবাসী। তিনি কিছু দিন আগে দেশে এসেছেন। শ্বশুরকে আনতে মোহাম্মদ উল্লাহ আমার গাড়ি নিয়ে ড্রাইভারসহ বিমানবন্দরে যায়৷ ফেরার পথে দুর্ঘটনা ঘটে।’

মোহাম্মদ উল্লাহ প্রায় নয় বছর আগে সিদ্দিকুর রহমানের মেয়ে হীরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন৷ তাদের রাইসা নামে সাত বছর বয়সী মেয়ে ও ইউসুফ নামে চার বছরের ছেলে রয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল করিম বলেন, দ্রুতগতির প্রাইভেটকারটি অন্য গাড়িতে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে লাগে। এতে প্রাইভেটকারে থাকা দুই যাত্রীর মধ্যে মোহাম্মদ উল্লাহ ঘটনাস্থলে মারা যায়। আহত অবস্থায় তার শ্বশুর ও গাড়ির চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে সিদ্দিকুর রহমান মারা যায়। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ