1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

রামোসের বাসভবন কিনছেন এমবাপ্পে

  • আপডেট সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৫ বার দেখা হয়েছে

ক্রীড়া ডেস্ক : কিলিয়ান এমবাপ্পে আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে আসছেন, সেটা নিশ্চিত। আর এখানে পরিবার নিয়েই থাকবেন ফরাসি তারকা। যে কারণে একটি ভালো বাসস্থান খুঁজছিলেন তিনি। তাকে সহায়তার হাত বাড়িয়ে দিলেন পিএসজিএ সাবেক সতীর্থ সার্জিও রামোস। স্পেনের মাদ্রিদ শহরে অবস্থিত রামোসের বাড়িটি কিনতে যাচ্ছেন এমবাপ্পে।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের বরাত দিয়ে খবরটি জানিয়েছে ফরাসি সংবাদ মাধ্যম লেকিপ। জানা গেছে, স্পেনে রামোসের একাধিক বাড়ি রয়েছে। তার মধ্যে লা মোরালেজা নামে বিলাসবহুল প্রাসাদটি কিনতে ১৮ মিলিয়ন ইউরো সমঝোতায় পৌঁছেছেন এমবাপে। রিয়াল মাদ্রিদের হয়ে খেলার সময় রামোসের প্রধান বাসস্থান ছিল প্রাসাদটি।

এমনিকি যদি এমবাপে রামোসের বাড়িটি কিনতে না পারেন্ তবে ধারেও ব্যবহার করতে পারবেন। এদিকে শোনা যাচ্ছে এমবাপ্পের সঙ্গে রিয়াল যোগ দিতে পারেন তার পিএসজি সতীর্থ ও মরক্কোর সতীর্থ আশরাফ হাকিমি। তিনিও এপবাপ্পেকে পরামর্শ দিয়েছেন বাড়িটি কিনতে।

২০২১ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমান সার্জিও রামোস। ২০২৩ সাল পর্যন্ত কিলিয়ান এমবাপ্পের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করেন তিনি। লা প্যারিসিয়ানদের হয়ে ৪৫ ম্যাচে ৪টি গোল করেন রামোস। পরে আবার চলে আসেন স্পেনের ক্লাব সেভিয়ায়।

আগামী ৩০শে জুন পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে কিলিয়ান এমবাপ্পের। লেকিপের খবর, চুক্তি শেষে ফ্রি ট্রান্সফারে রিয়ালে যোগ দেবেন ফরাসি ফরোয়ার্ড। যদিও স্পেন গমনের আগে রিয়ালকে বিভিন্ন শর্ত জুড়ে দিয়েছেন ২৫ বছর বয়সী এমবাপ্পে। মোটা অঙ্কের বেতনের সঙ্গে সাইনিং বোনাস এবং নিজের ছোট ভাই ইথান এমবাপ্পেকেও রিয়ালে নেয়ার দাবি তুলেছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ