1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

বিক্রেতা নেই পাঁচ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৭৩ বার দেখা হয়েছে
no-seller

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ারে। মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর ১২টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : রিজেন্ট টেক্সটাইল, আরএসআরএম স্টিল, ওরিয়ন ইনফিউশন, সেন্ট্রাল ফার্মা এবং পেপার প্রসেসিং।

জানা গেছে, সোমবার রিজেন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সোমবার আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সোমবার ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯১.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৭.৩০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

সোমবার সেন্ট্রাল ফার্মার শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৬০ শতাংশ বেড়েছে।

সোমবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪৫.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৯.৭০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ