1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ ও মারধর, গ্রেপ্তার ২

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১০ বার দেখা হয়েছে

নাটোর প্রতিনিধি : নাটোর জেলা নির্বাচন অফিসের সামনে থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণের পর মারধরের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- সিংড়া উপজেলার কলম ইউনিয়নের কৃষ্ণপুর এলাকার বাসিন্দা সুমন আহমেদ এবং একই উপজেলার শেরকোল ইউনিয়নের হারোবাড়িয়া এলাকার নাজমুল হক বাবু।

এর আগে, অপহরণের পর সোমবার (১৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ভুক্তভোগী দেলোয়ারের ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় তাদের গ্রেপ্‌তার দেখাানো হয়।

আহত দেলোয়ার হোসেনের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সকালে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন ব্যাংকে জামানতের টাকা জমা দেওয়ার জন্য বের হন। এসময় তারা জরুরি প্রয়োজনে জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে সেখান থেকে একটি কালো রঙের মাইক্রোবাসে করে কয়েকজন দুর্বৃত্ত আলাউদ্দিন মুন্সিকে অপহরণ করে। দেলোয়ার হোসেন নির্বাচন অফিস থেকে নেমে আসলে তাকেও একটি মাইক্রোবাসে করে তুলে নেয়। এসময় তাকে গাড়ির ভেতর মারধর করা হয়।

পরে বিকেলে দেলোয়ার হোসেনের বাড়ির সামনে ফেলে দিয়ে চলে যায়। দেলোয়ার হোসেনকে অচেতন অবস্থায় পেয়ে পরিবারের লোকজন প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। সেখান অবস্থার অবনতি হলে রাতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

ওসি মো. মিজানুর রহমান বলেন, রাতে দেলোয়ার হোসেনের ভাই অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করেছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ