1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

নরসিংদীতে ডিবি পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতি, আটক ৭

  • আপডেট সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ২০ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালসহ নগদ টাকা জব্দ করা হয়।

সোমবার (২৫ মার্চ) বিকেল ৩টায় নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

গত রোববার দিনব্যাপী নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালসহ নগদ অর্থ এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নাদিম হোসেন (২৯), তোহা মীর শাওন (৩৮), অন্তর (২৮), আল আমিন (২৫), মামুন (২৯), সোহেল (৩৫) এবং ইলিয়াছ (২৩)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, গত ১৫ মার্চ রাতে নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জের উদ্দেশ্য একটি তেল ভর্তি ট্রাক ঢাকা সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর থানাধীন ঘাসিরদিয়া পুকুরপাড় এলাকায় পৌঁছালে ডিবি পরিচয় দিয়ে একটি প্রাইভেটকার থেকে ৭/৮ জনের একটি ডাকাত দল তাদের গতিরোধ করে এবং ঐ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে নেয়। পরে ট্রাকটি ডাকাত দল সরিয়ে নেয় এবং ট্রাক ড্রাইভার ও হেলপারকে রাত সাড়ে চারটার দিকে নরসিংদী জেলার মাধবদী থানার ডাঙ্গা রোডের একটি ব্রিক ফিল্ড’র সামনে গামছা দিয়ে পিছন দিক থেকে বেঁধে রেখে রাস্তায় ফেলে রেখে যায়।

পরে এ ঘটনায় শিবপুর থানায় মামলা রুজু হলে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তথ্যপ্রযুক্তির সহায়তায় নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এবং এ ঘটনায় জড়িত সাতজনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, নগদ ২ লাখ টাকা, লুণ্ঠিত তেলসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ