1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

ডাকাতদলের প্রধান চাক্কু হৃদয়সহ গ্রেপ্তার ৬

  • আপডেট সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ২২ বার দেখা হয়েছে

সাভার প্রতিনিধি, ঢাকা : রাজধানীর সাভারের আশুলিয়ায় আন্তঃজেলা ডাকাতদলের মূল হোতা হৃদয় ওরফে চাক্কু হৃদয়সহ (১৯) ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

বুধবার (২০ মার্চ) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‍্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে, মঙ্গলবার দিবাগত রাতে আশুলিয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাবনার হৃদয় ওরফে চাক্কু হৃদয় (১৯), রাজবাড়ির মো. সোহেল ওরফে গিয়ার সোহেল (৩২), পটুয়াখালীর মো. সজিব হোসেন ওরফে কাটা সজিব (১৯), নড়াইলের মো. মোস্তাকিন শেখ (২১), চাঁদপুরের মো. সানি (২০) ও মাদারীপুরের মো. সাইম (১৯)।

র‌্যাবের দাবি, ডাকাত চক্রটি ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন এলাকায় বাস, পণ্যবাহী ট্রাক থামিয়ে ডাকাতি করে আসছিল। দলটির খবর পেয়ে তদন্তের ধারাবাহিকতায় মহাসড়কের নবীনগর এলাকায় ট্রাক থামিয়ে ডাকাতি করছিল। এসময় অভিযান চালিয়ে দুইটি সুইচ গিয়ার চাকু, চারটি মোবাইল ও নগদ ২,৮৫০ টাকাসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে জানায়, ৭-৮ জনের ডাকাতদলটি পণ্যবাহী ট্রাক-লরিতে ডাকাতির জন্য ছুরি-চাকুসহ সড়কে অবস্থান নেয়। বিশেষত গভীর রাতে সড়কের পাশে যেসব যানবাহনের চালক বিশ্রামের জন্য অপেক্ষা করে, তাদের জিম্মি করে মালামাল লুট করতো তারা। এছাড়া জিম্মি করে তাদের পরিবারের কাছ থেকেও অর্থ হাতিয়ে নিতো।

রাকিব মাহমুদ খান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় ডাকাতি, ছিনতাই ও মাদকের একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। ডাকাতির বিরুদ্ধে র‌্যাব অভিযান অব্যাহত রাখবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ