1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

ইঁদুর মারার ফাঁদে বিদ্যুতায়িত হয়ে বউ-শাশুড়ির মৃত্যু

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২২ বার দেখা হয়েছে

খুলনা প্রতিনিধি : খুলনার দাকোপ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বউ ও শাশুড়ির মৃত্যু হয়েছে। ধান খেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে তাদের মৃত্যু হয়। মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার হরিণটানা গ্রামে এই ঘটনা ঘটে। দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়ারা হলেন- লাউডোব ইউনিয়নের হরিণটানা গ্রামের বাসিন্দা চিত্তরঞ্জন গাইনের স্ত্রী চপলা গাইন (৬৫) ও তার ছেলের বউ টুম্পা গাইন (৩৬)।

স্থানীয়রা জানান, পল্লী বিদ্যুতের সংযোগ দিয়ে ধান খেতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ রাখা ছিল। আজ মঙ্গলবার সকালে লাউডোব ইউনিয়নের হরিণটানা গ্রামের বাসিন্দা চিত্তরঞ্জন গাইনের স্ত্রী চপলা গাইন ধান খেতের বেড়িতে সবজি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। চিৎকার শুনে তাকে বাঁচাতে টুম্পা গাইন এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি মোহাম্মদ আব্দুল হক বলেন, ইদুর নিধনের জন্য স্থানীয়রা ধান খেতে বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিলেন। আজ সকালে দুই নারী খেতের সবজি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ