1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

গায়ে হলুদে যে রঙের ব্লাউজ পরবেন

  • আপডেট সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ১৭৮ বার দেখা হয়েছে

লাইফ স্টাইল ডেস্ক : গায়ে হলুদের অনুষ্ঠানে কনের চোখে মুখে থাকে উচ্ছ্বাস। এতেই সে সুন্দর। এরপরে গায়ে হলুদের পোশাক যদি হয় মানানসই তাহলেতো কথাই নেই!

বাঙালির বিয়েতে গায়ে হলুদের অনুষ্ঠানে এখনও শাড়ির জয়জয়কার। শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ গায়ে হলুদের সাজকে পরিপূর্ণতা দিতে পারে। ট্রেন্ডে রয়েছে চার ধরনের ব্লাউজ।

মিরর এমবেলিশমেন্ট ব্লাউজ: গায়ে হলুদের অনুষ্ঠানে কনের সাজে সানশাইন ইয়লো শাড়ির সঙ্গে মনোক্রম্যাটিক ব্লাউজ খুব ভালো মানায়। এই ব্লাউজের উপরে মিরর এমবেলিশমেন্ট থাকলে আরও ভালো।

শিয়ার স্লিভ ব্লাউজ: গায়ে হলুদের অনুষ্ঠানে কনে হলুদ শাড়ির সঙ্গে বেছে নিতে পারেন কাস্টমাইজড শিয়ার স্লিভ ব্লাউজ। তাহলে আপনার লুকটি হবে একদম অন্যরকম।

এমব্রয়ডারি ব্লাউজ: গায়ে হলুদের শাড়িটা সাধারণত সুতি হয়। এ শাড়ির সঙ্গে ফ্লোরাল এমব্রয়ডারির ব্লাউজ মানানসই। উৎসব মানেইতো ফুলের উপস্থিতি। তাহলে এমন উৎসবের দিনে ফ্লোরাল মোটিফের ব্লাউজ বেছে নিতে পারেন অনায়াসে।

কুঁচি দেওয়া ব্লাউজ: গায়ে হলুদের অুনুষ্ঠানে পরার জন্য আপনি কুঁচি দেওয়া ব্লাউজ বেছে নিতে পারেন। এই ধরনের ব্লাউজ ট্র্যাডিশনাল লুক দেবে। স্নিগ্ধতা আর সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য ট্র্যাডিশনাল লুকের জুড়ি নেই। গায়ে হলুদের শাড়িটা যেহেতু হলুদ হয় এর সঙ্গে লাল বা সবুজ রঙের ব্লাউজ পরতে পারেন। এর সঙ্গে চোলির নেকলাইন ও স্লিভে যদি ছোট ছোট প্লিট দেওয়া থাকে, তাহলে তো বেশ ভালো লাগবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ