1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

ওয়ালটন ডজবল প্রতিযোগিতার নারী বিভাগে জয়ী আনসার

  • আপডেট সময় : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : ‘ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতা-২০২৩’ এর নারী বিভাগের ফাইনাল খেলা আজ শুক্রবার পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। ফাইনালে বাংলাদেশ পুলিশকে ০৩-০১ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। রানার্স-আপ হয় পুলিশ। তার আগে বৃহস্পতিবার এই বিভাগে নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাবকে ০৩-০১ পয়েন্টে হারিয়ে তৃতীয় হয়েছিল পরাণ মকদুম স্পোর্টিং ক্লাব।

নারী বিভাগের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির, যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তার ও আজম আলী খানসহ অন্যান্যরা।

আগামীকাল শনিবার সকালে পুরুষ বিভাগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। আউটার স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার। এরপর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা।

এবারের ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নিয়েছে। তার মধ্যে নারী বিভাগে চারটি ও পুরুষ বিভাগে ৮টি।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। ইভেন্ট পার্টনার মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ