1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় জাতীয় ডজবল প্রতিযোগিতা শুরু

  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার দেখা হয়েছে

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতা-২০২৩।’ পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে দুই বিভাগে ১২টি দলের অংশগ্রহণে এই প্রতিযোগিতা চলবে শনিবার পর্যন্ত।

উদ্বোধনী দিনে নারী বিভাগে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার। পুরুষ বিভাগেও যথারীতি সার্ভিসেস দল দুটি জয় পেয়েছে।

নারী বিভাগের খেলায় পুলিশ ০৩-০০ পয়েন্টে হারায় পরাণ মকদুমকে। আর আনসার ০৪-০০ পয়েন্টে হারায় মা মনি স্পোর্টিং ক্লাবকে। এদিকে পুরুষ বিভাগে পুলিশ ০৪-০২ পয়েন্টে হারায় পরাণ মকদুমকে। আর আনসার ০৬-০১ পয়েন্টে হারায় মা মনি স্পোর্টিং ক্লাবকে।

তার আগে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. জিয়াউল হাসান, উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।
আরও উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির, যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তার ও আজম আলী খানসহ অন্যান্যরা।

ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নিয়েছে। তার মধ্যে নারী বিভাগে চারটি ও পুরুষ বিভাগে ৮টি। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। ইভেন্ট পার্টনার মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ