1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

আজ ব্লকে ৪ কোম্পানির বড় লেনদেন

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৮১ বার দেখা হয়েছে
Block market

সপ্তাহের প্রথম কার্যদিবস আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৭৮টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৫৮ কোটি ২২ লাখ ১৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৪ কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা ৪ কোম্পানির মধ্যে রয়েছে বাংলাদেশ শিপিং করপোরেশন, রূপালী লাইফ ইন্সুরেন্স, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৪০ কোটি ৪ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৬৯ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে বাংলাদেশ শিপিং করপোরেশনের ১৯ কোটি ৯১ লাখ ৭৫ হাজার, রূপালী লাইফ ইন্সুরেন্সের ৯ কোটি ৫৯ লাখ ২৩ হাজার, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংকের ৫ কোটি ৫৪ লাখ ৪৯ হাজার এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ৪ কোটি ৯৯ লাখ ৪১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে সি পার্ল হোটেলের ১ কোটি ৪৬ লাখ ৮ হাজার, স্কয়ার ফার্মার ১ কোটি ২১ লাখ ৩৫ হাজার, বেক্সিমকোর ১ কোটি ১২ লাখ ৪১ হাজার, এ্যাসোসিয়েটেড অক্সিজেনের ১ কোটি ২ লাখ ৯২ হাজার, প্রাইম ইন্সুরেন্সের ৮৭ লাখ ৯৮ হাজার এবং ওয়াইম্যাক্সের ৮৩ লাখ ৭০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ