1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

টাকা না পেয়ে বাবাকে হত্যা

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার দেখা হয়েছে

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় টাকা চেয়ে না পেয়ে আব্দুল কাদের (৬০) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে খুনের অভিযোগ উঠেছে তার ছেলে আরিফ হোসেন (২০) এর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফ পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নে আন্ধারিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল কাদের ওই গ্রামের বাসিন্দা।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, আব্দুল কাদের ছয় ছেলের মধ্যে আরিফ হোসেন সবার ছোট। প্রায়ই সে বিভিন্ন অজুহাতে টাকার জন্য তার বাবাকে চাপ দিতেন ও নির্যাতন করতেন। সম্প্রতি বাবার কাছ থেকে ১৫ হাজার টাকা নিয়ে মোবাইল কিনেন আরিফ। এছাড়া, তিনি মাঝেমধ্যে নেশা করতেন।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে আরিফ ১০ হাজার টাকার জন্য তার বাবাকে চাপ দেন। টাকা না দিলে বাড়িঘর ভাঙচুর করবেন বলেও হুমকি দেন। এতে ভয়ে আব্দুল কাদের আলাদা বাড়ি করা বড় ছেলের বাড়িতে আশ্রয় নেন। পরে বড় ছেলে তাকে অভয় দিয়ে বাড়িতে দিয়ে যান। এর কিছুক্ষণ পর আব্দুল কাদের আবার তার বড় ছেলের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘাপটি মেরে থাকা আরিফ পেছন থেকে বাবার পেটে ও পিঠে ছুরিকাঘাত করেন। এ সময় আব্দুল কাদের চিৎকার দিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ