1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

মিডিয়া কাপে স্পন্সর কোম্পানি ওয়ালটনের প্রতারণা

  • আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার দেখা হয়েছে

বাংলাকন্ঠ প্রতিবেদক:

পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে চলছে ‘ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২৩।’ এই প্রতিযোগিতার ফাইনাল আগামীকাল রোববার বিকেলে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন। জানা গেছে, ওয়ালটন কোম্পানির কর্মকর্তারা নিজস্ব মালিকানাধীন অনলাইন রাইজিং বিডি.কম এ কর্মরত পরিচয় দিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

ওয়ালটনের মালিকপক্ষের মেয়ের জামাই আশরাফুল ও কর্মকর্তা জাহিদ ইতিমধ্যে ২য় রাউন্ড খেলে বিদায় নিয়েছেন। তবে ফাইনালে রয়েছে রাইজিংবিডির আরিফ, রাইজিংবিডির রেজাউল । এ দুজনের কেউ রাইজিং বিডির নয় বলে জানা গেছে।

এ প্রসঙ্গে রাইজিং বিডির সম্পাদক তাপস রয় বলেন, এ নামে আমাদের এখানে কর্মকর্তা থাকতে পারে। বিস্তারিত জানতে আপনি ওয়ালটন কর্মকর্তাদের সাথে কথা বলেন। আমি বলতে পারব না। সম্পাদক হয়ে আপনি না বলে ওয়ালটন কর্তৃপক্ষ কেন বলবে জানতে চাইলে তিনি বলেন, ব্যাপারটি তারা দেখছেন।

খেলায় অংশগ্রহণকারী জাহিদকে জানতে চাইলে তিনি বলেন, ওয়ালটনের আসিফ স্যারের সাথে কথা বলেন। রাইজিং বিডির কোন পদে , পত্রিকার সম্পাদক কে বলতে পারবেন? তিনি বলেন, সম্পাদকের নাম মনে পড়ছে না। আমার পদ আসিফ স্যার জানেন।

খোঁজ নিয়ে জানা গেছে,পুরুষ এককের সেমিফাইনালে উঠা রাইজিংবিডির আরিফ, ইমরান, রেজাউল আসলে ওয়ালটনে কর্মরত । মূলত স্পন্সর করার কারণে নিজ কোম্পানির কর্মকর্তাদের দিয়ে এ প্রতিযোগিতায় ইচ্ছে মতো অংশগ্রহণ করাচ্ছে প্রতিষ্ঠানটি।

নারী দ্বৈতের সেমিফাইনালে উঠা সুমি ও সুলতানা জুটি রাইজিং বিডির বলে আয়োজক কর্তৃপক্ষ জানলেও ওনারা ওয়ালটনের কর্মকর্তা। রাইজিং বিডির নয় ।

টূর্নামেন্ট সূত্র বলছে, পুরুষ এককের সেমিফাইনালে উঠেছেন রাইজিংবিডির আরিফ, রাইজিংবিডির রেজাউল, আরটিভির কাজল ও নিউজ২৪ এর ফাইয়াজ।

পুরুষ দ্বৈতের সেমিফাইনালে উঠেছেন রাইজিংবিডির আরিফ ও ইমরান জুটি, নিউজ২৪ এর সাব্বির ও তানভীর জুটি, নিউজ২৪ এর এ. আলম ও ফাইয়াজ এবং আরটিভির কাজল ও জয় জুটি।

এদিকে নারী দ্বৈতের সেমিফাইনালে উঠেছেন নিউজ২৪ এর স্বর্ণা ও পিংকী জুটি, দেশ টিভির শাকিলা ও মোহনা জুটি, ভয়েজ অব এশিয়ার লিসা ও নাদিয়া জুটি এবং রাইজিংবিডির সুমি ও সুলতানা জুটি।

আর নারী এককের সেমিফাইনালে উঠেছেন নিউজ২৪ এর সুমি, ভয়েজ অব এশিয়ার লিসা, দেশ টিভির শাকিলা ও নিউজ২৪ এর স্বর্ণা।

এবারের এই প্রতিযোগিতা পুরুষ একক, পুরুষ দ্বৈত, নারী একক, নারী দ্বৈত ও মিশ্র দ্বৈত ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হচ্ছে। যেখানে ৩০টি মিডিয়া হাউজের দেড় শতাধিক মিডিয়াকর্মী অংশ নিয়েছেন। প্রতিযোগিতার প্রাইজমানি রয়েছে ১ লাখ টাকার। এছাড়াও রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

কো স্পন্সর প্লাস পয়েন্ট ও হোটেল রিজেন্সি। লাখ টাকার প্রাইজমানির পাশাপাশি বিভিন্ন ক্যাটাগোরির সেমিফাইনালিস্টদের পুরস্কৃত করবে ওয়ালটন গ্রুপ। প্লাস পয়েন্ট সবাইকে দিয়েছে টি-শার্ট। আর হোটেল রিজেন্সি বিভিন্ন ক্যাটাগোরির চ্যাম্পিয়নদের দিবে কাপল বুফে কুপন।

বাংলাকন্ঠ/৩০ এপ্রিল

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ