1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

শেয়ারবাজারের ক্রান্তিকাল কাটিয়ে উঠতে সবার সহযোগিতা লাগবে : ছায়েদুর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৮৫ বার দেখা হয়েছে

বাংলাদেশ মার্কেন্টাইল ব্যাংকার্স এসোসিয়েশনের (বিএমবিএ) সভাপতি ছায়েদুর রহমান বলেছেন, শেয়ারবাজারের ক্রান্তিকাল কাটিয়ে উঠতে সবার সহযোগিতা লাগবে। এক্ষেত্রে মন্ত্রনালয়, বাংলাদেশ ব‍্যাংক, জাতীয় রাজস্ব বোর্ড ও বিএসইসির সমন্বিত কাজ করা জরুরী। কারন নীতি সহায়তা ছাড়া এগোনো যাবে না।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাজধানীর কাকরাইলের আইডিইবি ভবনে ক্যাপিটাল মার্কেট এক্সপোর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ছায়েদুর রহমান বলেন, শেয়ারবাজারের একটি বড় সমস‍্যা সামাজিক যোগাযোগ মাধ্যম। এই মাধ্যমে সহজেই গুজব ছড়ানো হয়। তাই সবাইকে সামাজিক যোগাযোগ মাধ্যমের সব তথ‍্য বিশ্বাস করার আগে যাচাই করে নেওয়ার আহবান করেছেন। এসময় তিনি বিনিয়োগকারীদেরকে বিনিয়োগে চিন্তা-ভাবনা ও ধৈর্য্য ধরা দরকার বলে জানান।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রধান অতিথি হিসেবে এই এক্সপো উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান ইউনুসুর রহমান, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান আসিফ ইব্রাহীম, বাংলাদেশ পাবলিকলি লিস্টেড কোম্পানিজ অ্যাসোসিয়েশনের (বিএপিএলসি) প্রেসিডেন্ট আনিস উদ দৌলা, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) প্রেসিডেন্ট মোঃ ছায়েদুর রহমান এবং ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন (ডিবিএ) এর প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিও।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ