1. [email protected] : বাংলার কন্ঠ প্রতিবেদক : বাংলার কন্ঠ প্রতিবেদক
  2. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  3. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  4. [email protected] : muzahid : muzahid
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ন

বিক্রেতা নেই ৭ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৩১ বার দেখা হয়েছে

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির শেয়ারে। মঙ্গলবার (০১ নভেম্বর ) দুপুর ১২টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক, নাভানা ফার্মা, চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স, বসুন্ধরা পেপার, লুব-রেফ, বিডিকম এবং সোনালী পেপার।

জানা গেছে, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ৬৬.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭২.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৬০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

নাভানা ফার্মার শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ৮২.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.২০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ১২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

বসুন্ধরা পেপারের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ৯১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০০.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৯.১০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

লুব-রেফের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ৩৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৩.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৯০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

বিডিকমের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ৩৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৩.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৯০ টাকা বা ৯.৭৯ শতাংশ বেড়েছে।

সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ৮০৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮২৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৬৯ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬০.৬০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ