1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

বিক্রেতা নেই চার কোম্পানিতে

  • আপডেট সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৩৯ বার দেখা হয়েছে

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ারে। রবিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : আরএসআরএম স্টিল, বসুন্ধরা পেপার, মেট্রো স্পিনিং এবং বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস)।

জানা গেছে, বৃহস্পতিবার আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার বসুন্ধরা পেপার মিলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৯.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫.৩০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪২.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৮০ টাকা বা ৯.৭৯ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ বিল্ডিং সিস্টেমসের (বিবিএস) শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৬৪ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ