1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

সাপ্তাহিক অনাগ্রহের শীর্ষে মোজাফফর হোসাইন

  • আপডেট সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৯০ বার দেখা হয়েছে

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিদায়ী সপ্তাহে (০৭ থেকে ১১ আগস্ট) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্য ৪১টির বা ১০.৪২ শতাংশের শেয়ার ও ইউনিট দর কমেছে। সপ্তাহটিতে মোজাফফর হোসাইন স্পিনিংয়ের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের অনাগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে মোজাফফর হোসাইন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৯০ টাকায়। আর বিদায়ী সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ২৮.২০ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ১৪.২৯ শতাংশ কমেছে। এর মাধ্যমে মোজাফফর হোসাইন স্পিনিং ডিএসইর সাপ্তাহিক টপটেন লুজার তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে সাপ্তাহিক টপটেন লুজার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে হা-ওয়েল টেক্সটাইলের ১১.০৭ শতাংশ, এস্কয়ার নিটের ১০.৭৫ শতাংশ, সিমটেক্সের ১০ শতাংশ, ওরিয়ন ফার্মার ৯.৮৮ শতাংশ, তশরিফার ৯.১৫ শতাংশ, অলিম্পিকের ৯.১১ শতাংশ, ইসলামিক ফাইন্যান্সের ৮.৯৩ শতাংশ, ইনডেক্স এগ্রোর ৮.৮৩ শতাংশ এবং এশিয়া ইন্স্যুরেন্সের শেয়ার দর ৮.৬১ শতাংশ কমেছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ