1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

ক্রেতা নেই ছয় কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৯৭ বার দেখা হয়েছে
no buyer

শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। রবিবার (১৯ জুন) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ছয় কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।
নাহি অ্যালুমিনিয়ামের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কেঅ্যান্ডকিউয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৪.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিলকো ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ