1. [email protected] : bijoy datta : bijoy datta
  2. [email protected] : বাংলারকন্ঠ : Anis বাংলারকন্ঠ
  3. [email protected] : SAIFUL : SAIFUL ISLAM
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৩:২১ অপরাহ্ন

অ-তালিকাভুক্ত সিকিউরিটিজে বিনিয়োগে এলআর গ্লোবালকে অনুমতি নেওয়ার নির্দেশ

  • আপডেট সময় : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

অ-তালিকাভুক্ত সিকিউরিটিজে বিনিয়োগের আগে অনুমতি নেওয়ার জন্য অ্যাসেট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান এলআর গ্লোবাল বাংলাদেশকে নির্দেশ দিয়েছে ট্রাস্টি প্রতিষ্ঠান বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি (বিজিআইসি)।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিজিআইসির ব্যবস্থাপনা পরিচালক ও ট্রাস্টি সদস্য আহমেদ সাইফুদ্দিন চৌধুরী এলআর গ্লোবালের সিইও রিয়াজ ইসলাম বরাবর এক চিঠির মাধ্যমে এই নির্দেশ দিয়েছেন।

এ বিষয়ে ট্রাস্টি সদস্য আহমেদ সাইফুদ্দিন চৌধুরী বিজনেস আওয়ারকে বলেন, বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষার্থে বৃহস্পতিবার অ-তালিকাভুক্ত সিকিউরিটিজে বিনিয়োগের আগে অনুমতি নেওয়ার জন্য এলআর গ্লোবালকে নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে মিউচ্যুয়াল ফান্ড থেকে অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজে এলআর গ্লোবালের বিনিয়োগের সিদ্ধান্ত নিয়ে বিতর্ক তৈরী হয়। পরবর্তীতে গত ১৩ অক্টোবর বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ওই বিনিয়োগ আটকে দেয়। কমিশন ওইদিন বিনিয়োগ সংক্রান্ত সমুদয় তথ্যাদি আগামী চব্বিশ ঘণ্টার মধ্যে কমিশনে দাখিল করার জন্য উক্ত সম্পদ ব্যবস্থাপক কোম্পানিকে নির্দেশ দেয়। একইসঙ্গে এ সংক্রান্ত পূর্ণাঙ্গ তথ্য প্রাপ্তি ও বিশ্লেষনের পূর্বে উল্লেখিত বিনিয়োগ ও বিনিয়োগ সংক্রান্ত কার্যক্রম হতে বিরত থাকার জন্য নির্দেশ দেয়।

শেয়ারবার্তা / হামিদ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ