1. [email protected] : বাংলার কন্ঠ প্রতিবেদক : বাংলার কন্ঠ প্রতিবেদক
  2. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  3. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

ফাস ফাইন্যান্সের পর্ষদ পুনর্গঠন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২২ বার দেখা হয়েছে
Fas-Fin

উদ্যোক্তা ও পরিচালকদের সম্মিলিতভাবে ৩০ শতাংশ শেয়ার না থাকায় শেয়ারবাজারে তালিকাভুক্ত ফাস ফাইন্যান্সের পরিচালনা পর্ষদ পুনর্গঠন করেছে শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। সোমবার (৩১ মে) বিএসইসি এ সংক্রান্ত আদেশ জারি করেছে। বিএসইসি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, এনসিসি ব্যাংক এবং মেঘনা ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ নুরুল আমিনকে চেয়ারম্যান করে পাঁচজন স্বতন্ত্র পরিচালক নিয়োগ দিয়ে এই পর্ষদ পুনর্গঠন করা হয়েছে। পাঁচজন স্বতন্ত্র পরিচালকের পাশাপাশি পর্ষদে কোম্পানিটির উদ্যোক্তাদের পক্ষ থেকে দুজন পরিচালক হিসেবে থাকতে পারবেন।

মোহাম্মদ নুরুল আমিনের সঙ্গে কোম্পানিটিতে স্বতন্ত্র পরিচালক হিসেবে নিয়োগ পাওয়াদের মধ্যে রয়েছেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের শিক্ষক মোহাম্মদ সাইফউদ্দিন খান, অবসর প্রস্তুতিকালীন ছুটিতে থাকা সেনা কর্মকর্তা আবু সৈয়দ মোহাম্মদ আলী, ঋণমান যাচাইকারী সংস্থা ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (সিআরআইএসএল) উপ-প্রধান নির্বাহী সৈয়দ আবদুল্লাহ আল মামুন এবং বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেটের ফ্যাকাল্টি মেম্বার মো. সেলিম।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ