1. [email protected] : বাংলার কন্ঠ প্রতিবেদক : বাংলার কন্ঠ প্রতিবেদক
  2. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  3. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
বুধবার, ১৯ মে ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

ফোন করলেই ঘরে পৌঁছে যাবে ওয়ালটন পণ্য

  • আপডেট সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৩ বার দেখা হয়েছে
Walton1

প্রাণঘাতি করোনাভাইরাস ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। মহামারি ঠেকাতে সারাদেশে চলছে লকডাউন। বিশেষ এ সময়টাতে দেশের মানুষের পাশে থাকার, ক্রেতার দোরগোড়ায় পণ্য সেবা পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে ওয়ালটন। ফোন করলেই ক্রেতার ঘরে পৌঁছে যাবে দেশ সেরা ব্র্যান্ড ওয়ালটনের পণ্য।

আগে শুধু ই-প্লাজা থেকে অনলাইনে ওয়ালটন পণ্য কেনার সুযোগ পেতেন ক্রেতারা। এই প্রক্রিয়ার সঙ্গে এবার পরিবেশক বা ডিস্ট্রিবিউটর সেলস নেটওয়ার্ককেও যুক্ত করা হয়েছে। ফলে হাতের কাছে ওয়ালটন পণ্য পাওয়া ক্রেতাদের জন্য এখন আরও সহজ হয়ে গেলো। ঘরে বসে ফোন করলেই কাছাকাছি প্লাজা অথবা ডিস্ট্রিবিউটর শোরুম ক্যাশ অন ডেলিভারি সুবিধায় ওয়ালটন পণ্য পৌঁছে দেবে।

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ওয়ালটনের দক্ষ কর্মকর্তারা গ্রাহকের ঘরে পণ্য পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে। ফোন করলেই ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ওভেন, মোবাইল ফোন, ল্যাপটপসহ অন্যান্য সব ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস, আইটি পণ্য ক্রেতার ঘরে পৌঁছে দিচ্ছে ওয়ালটন। আছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

জানা গেছে, ওয়ালটন পণ্য ক্রয়ে এই সুবিধা সম্পর্কে গ্রাহকদের অবহিত করতে সম্প্রতি ‘ওয়ালটন পণ্য আসবে এবার, ফোন করলেই ঘরে সবার’ শীর্ষক এক ম্যাসেজ বার্তা পাঠানো হয়েছে প্রায় ৩০ লাখ ক্রেতার মোবাইল নম্বরে। ওই ম্যাসেজের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে একটি লিংকও। ওই লিংকে ক্লিক করলেই ক্রেতাদের মোবাইলে দেখা যাবে waltonbd.com এর ওয়েব পেইজে। অথবা ক্রেতারা সরাসরি মোবাইল ফোন ইন্টারনেটের মাধ্যমেও ওয়ালটনবিডি’র পেইজে যেতে পারবেন। এরপর ক্রেতা প্রয়োজনীয় ও পছন্দের ওয়ালটন পণ্যটির পেইজে গেলে ডান দিকে পাশাপাশি ‘Buy Now from distributor’ I ‘Buy Now from eplaza’ এই দুটি অপশন দেখতে পাবেন।

পণ্য ক্রয়ের জন্য ডিস্ট্রিবিউটরের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে ‘Buy Now from distributor’ অথবা পণ্য অনলাইনে অর্ডার করতে ‘Buy Now from eplaza’ অপশন সিলেক্ট করতে হবে। পছন্দের অপশনে গিয়ে জেলা ও থানা নির্বাচন করতেই সংশ্লিষ্ট এরিয়াতে অবস্থিত ওয়ালটন প্লাজা কিংবা ডিস্ট্রিবিউটর শোরুমের তালিকা দেখা যাবে। সেখান থেকে ক্রেতা তার পছন্দ ও সুবিধামতে আউটলেট বাছাই করার পর মোবাইল নম্বর দেখা যাবে। ওই মোবাইল নম্বর যোগাযোগ বা ফোন দিয়ে অর্ডার দিলেই পছন্দের ওয়ালটন পণ্য পৌঁছে যাবে ক্রেতার ঘরে।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ঘরে বসে ওয়ালটন পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারি ও ফ্রি হোম ডেলিভারি সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়া, ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০ এর আওতায় ঘরে বসে ওয়ালটন ফ্রিজ এবং ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন নগদ ১ লাখ টাকা। রয়েছে বিভিন্ন অংকের কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। আর ওয়ালটন এসির ক্রেতাদের জন্য রয়েছে ২০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। এদিকে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ওয়ালটন টিভির ক্রেতারা প্রতি ঘণ্টায় পেতে পারেন এসি ফ্রি। আছে নিশ্চিত মূলছাড়। আর সিলিং ফ্যান ক্রেতাদের জন্য রয়েছে লাখ টাকা পাওয়ার সুযোগ।

কর্তৃপক্ষ জানায়, করোনাভাইরাস দুর্যোগের মধ্যে অনলাইনের মাধ্যমে গ্রাহকদের তথ্য ও সেবা দিচ্ছে ওয়ালটন। পণ্য সংক্রান্ত যে কোনো বিষয় জানতে ওয়ালটনের হটলাইন নম্বরে (১৬২৬৭ এবং ০৯৬১২৩১৬২৬৭) যোগাযোগ করা যাবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ