1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১৯৫ বার দেখা হয়েছে
board-metting

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : জনতা ইন্স্যুরেন্স, এবি ব্যাংক, ইসলামী ব্যাংক, পেনিনসুলা চিটাগাং, রানার অটোমোবাইলস, আইসিবি, আইপিডিসি, মার্কেন্টাইল ব্যাংক এবং মেঘনা পেট্রোলিয়াম।

কোম্পানিগুলোর মধ্যে জনতা ইন্স্যুরেন্সের ২৪ এপ্রিল বেলা সাড়ে ১১টায়, এবি ব্যাংকের ২৭ এপ্রিল দুপুর দেড়টায়, ইসলামী ব্যাংকের ২৫ এপ্রিল বিকাল ২.৩০টায়, পেনিনসুলা চিটাগাংয়ের ২৬ এপ্রিল বিকাল ৪টায়, রানার অটোমোবাইলসের বিকাল ২.৩৫টায়, আইসিবির ২৫ এপ্রিল বিকাল ৩টায়, আইপিডিসির ২২ এপ্রিল বিকাল ৩টায়, মার্কেন্টাইল ব্যাংকের ২২ এপ্রিল দুপুর দেড়টায় এবং মেঘনা পেট্রোলিয়ামের বোর্ড সভা ২৫ এপ্রিল বিকাল ২টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে জনতা ইন্স্যুরেন্স, এবি ব্যাংক ও ইসলামী ব্যাংকের বোর্ড সভা লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর পেনিনসুলা চিটাগাং, রানার অটোমোবাইলস, আইসিবি, আইপিডিসি, মার্কেন্টাইল ব্যাংক ও মেঘনা পেট্রোলিয়ামের বোর্ড সভা প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ