1. [email protected] : বাংলার কন্ঠ প্রতিবেদক : বাংলার কন্ঠ প্রতিবেদক
  2. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  3. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

পুঁজিবাজারের বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের শুভেচ্ছাদূত সাকিব আল হাসান

  • আপডেট সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯ বার দেখা হয়েছে
sakib

বাংলাদেশে বিনিয়োগের চমৎকার পরিবেশ বিরাজ করছে। বাংলাদেশে বিনিয়োগের জন্য দুবাইবাসীকে আহবান জানান, দেশের বিশ্ব সেরা ক্রিকেট তারকা এবং বাংলাদেশ পুঁজিবাজারের বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের শুভেচ্ছাদূত সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) আরব আমিরাতের দু্বাইয়ে ইউসিবি স্টক ব্রোকারেজের আয়োজিত ৪ দিনব্যাপি রোড শো’র তৃতীয় দিন ‘Scope of Private Equity & Venture Capital Investment in Bangladesh’ শীর্ষক সেমিনারে তিনি এই আহবান করেছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই ফাইন্যান্সিয়াল সার্ভিস অথোরিটির প্রধান নির্বাহি ব্রায়ান স্টায়ারওয়াল্ট। মূল প্রবন্ধ উপস্থাপন করেন ভিসিপিইএবির সভাপতি শামীম আহসান ও সঞ্চালনা করেন ইউসিবি ক্যাপিটালের সিইও এসএম রাশিদুল হাসান।

সাকিব আল হাসান বলেন, গত কয়েক বছরে বাংলাদেশের অর্থনীতির অনেক উন্নতি হয়েছে এবং আগামিতে এ ধারা অব্যাহত থাকবে। এছাড়া অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে দেশের পুঁজিবাজার ভালো করছে। একইসঙ্গে ভবিষ্যতে আরও এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি। এসব কারণে বাংলাদেশ এখন বিনিয়োগের উত্তম জায়গায় পরিণত হয়েছে। তাই দুবাইবাসীকে বাংলাদেশে বিনিয়োগের জন্য আহবান করেন তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ