1. [email protected] : বাংলার কন্ঠ প্রতিবেদক : বাংলার কন্ঠ প্রতিবেদক
  2. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  3. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

মুনাফা বৃদ্ধি পেয়েছে ওয়ালটনের

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩ বার দেখা হয়েছে
Walton

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ অর্ধবা‌র্ষিক (জুলাই-ডি‌সেম্বর, ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সমাপ্ত অর্ধবা‌র্ষি‌কে (জুলাই-ডি‌সেম্বর, ২০২০) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা হয়েছে ৬৪৬ কো‌টি ৩৩ লাখ ৮৮ হাজার ৬৯১ টাকা। যা আগের বছ‌রের তুলনায় ৩০ কো‌টি টাকা বে‌শি।

আগের বছরের অর্ধবা‌র্ষিকে (জুলাই-ডি‌সেম্বর, ২০১৯) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা ছিল ৬১৬ কোটি ২৮ লাখ ১ হাজার ৪৬৭ টাকা। ‌সে‌হি‌সে‌বে চল‌তি হিসাব বছ‌রে কর পরবর্তী মুনাফা বে‌ড়ে‌ছে ৩০ কো‌টি ৫ লাখ ৮৭ হাজার ২১৫ টাকা।

এদিকে, দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা। আগের বছরের একই সময়ে ই‌পিএস ছিল ৫ টাকা ১৭ পয়সা।

আর দুই প্র‌ন্তি‌ক মি‌লে ছয় মা‌সে (জুলাই-ডি‌সেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ টাকা ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ২০ টাকা ৩৪ পয়সা।

২০২০ সা‌লের ৩১ ডি‌সেম্বর পর্যন্ত পুনর্মূল্যায়ন করা শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৮৭ টাকা ৯৪ পয়সা। আর ২০২০ সা‌লের ৩০ জুন পর্যন্ত এনএভিপিএস ছিল ২৬১ টাকা ৯২ পয়সা।

এছাড়া অর্ধবা‌র্ষি‌কে (জুলাই-ডি‌সেম্বর, ২০২০) কোম্পানিটির নিট অপারেটিং ক্যাশফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪৭ টাকা ৮৯ পয়সা। আগের বছরের একই সময়ে ঋণাত্মক এনওসিএফপিএস ছিল ৪ টাকা ৭৫ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ