1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

বিকেলে রিং সাইনের সঙ্গে বৈঠক করবে বিএসইসি

  • আপডেট সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭৬ বার দেখা হয়েছে
Ring-Shiner-

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত রিং সাইন টেক্সটাইলের সার্বিক বিষয়ে খোঁজখবর নিতে পরিচালনা পর্ষদের সঙ্গে বৈঠক করবে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। এজন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদকে বুধবার (০৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় ডেকেছে কমিশন।

এর আগে গত ২৬ জানুয়ারি রিং সাইনের পূণ:রায় উৎপাদন শুরুর মাধ্যমে ব্যবসা উন্নয়নের লক্ষ্যে কোম্পানিটির পর্ষদ পূণ:গঠন করে বিএসইসি। এই পূণ:গঠিত কোম্পানির সার্বিক খোঁজখবর ও উন্নতির জন্য দিকনির্দেশনা দেওয়ার জন্যই তাদেরকে আজ ডাকা হয়েছে।

জানা গেছে, রিং সাইনের উৎপাদন শুরু ও উন্নয়নে কমিশন কোম্পানিটির সার্বিক বিষয় তদারকি করছে। যে কোম্পানিটির উন্নয়নে পর্ষদে ৭জন স্বতন্ত্র পরিচালক নিয়োগ দিয়েছে।

স্বতন্ত্র পরিচালকেরা হলেন- পুলিশের অতিরিক্ত আইজিপি মেজবাহ উদ্দিন (পিআরএল), ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ল্যাদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্সের অধ্যাপক ড. মোহাম্মদ সগির হোসাইন খন্দকার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান, জনতা ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ড. মো. ফোরোজ আলী, পাওয়ার গ্রীডের স্বতন্ত্র পরিচালক ইসতাক আহমেদ শিমুল এবং অ্যাভিয়েশন ম্যানেজমেন্ট সার্ভিসেসের সাবেক মহা ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ