1. [email protected] : বাংলার কন্ঠ প্রতিবেদক : বাংলার কন্ঠ প্রতিবেদক
  2. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  3. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০৯ অপরাহ্ন

আজ বিকালে ৯ কোম্পানির বোর্ড সভা

  • আপডেট সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৩৩ বার দেখা হয়েছে
A-Board-Meeting

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ (২১ অক্টোবর) বিকালে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : এস আলম, গ্লোবাল ইন্স্যুরেন্স, রানার অটোমোবাইলস, আইপিডিসি, বৃটিশ আমেরিকান ট্যোবাকো, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স এবং সিঙ্গার বিডি।

কোম্পানিগুলোর মধ্যে এস আলমের বিকাল ৩টায়, গ্লোবাল ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, রানার অটোমোবাইলসের বিকাল ২.৪৫টায়, আইপিডিসির বিকাল ৩টায়, বৃটিশ আমেরিকান ট্যোবাকোর বিকাল ৫টায়, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বিকাল সাড়ে ৩টায়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বিকাল সাড়ে ৩টায়, মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের বিকাল সাড়ে ৩টায় এবং সিঙ্গার বিডির বোর্ড সভা বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে এস আলম, গ্লোবাল ইন্স্যুরেন্স ও রানার অটোমোবাইলসের বোর্ড সভা ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর আইপিডিসি, বৃটিশ আমেরিকান ট্যোবাকো, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স এবং সিঙ্গার বিডি বোর্ড সভা ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ