1. [email protected] : বাংলার কন্ঠ প্রতিবেদক : বাংলার কন্ঠ প্রতিবেদক
  2. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  3. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

তালিকাভুক্ত ৯ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

  • আপডেট সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২৮ বার দেখা হয়েছে
board-metting

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : আরামিট সিমেন্ট, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক, বিডি অটোকারস, তসরিফা ইন্ডাস্ট্রিজ, ইউনিক হোটেল, জিপিএইচ ইস্পাত, পেনিনসুলা চিটাগাং ও ইন্দোবাংলা ফার্মা।

লভ্যাংশ সভা: কোম্পানিগুলোর মধ্যে আরামিট সিমেন্টের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্কের ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৪টায়, বিডি অটোকারসের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, তসরিফা ইন্ডাস্ট্রিজের ২৮ অক্টোবর বিকাল ৫টায়, ইউনিক হোটেলের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, জিপিএইচ ইস্পাতের ২৭ অক্টোবর বিকাল ৩টায়, পেনিনসুলা চিটাগাংয়ের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় এবং ইন্দোবাংলা ফার্মার ২৭ অক্টোবর বিকাল ৪টায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

প্রান্তিক আর্থিক হিসাব প্রকাশ : এদিকে আরামিট সিমেন্টের ২৮ অক্টোবর বিকাল ৪টায় ও প্রগতি লাইফের ২২ অক্টোবর বিকাল ৪টায় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ