1. [email protected] : বাংলার কন্ঠ প্রতিবেদক : বাংলার কন্ঠ প্রতিবেদক
  2. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  3. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন

বিক্রেতা শূন্য ছয় কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৭ বার দেখা হয়েছে
Halted1


দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। বুধবার (১৪ অক্টোবর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা উধাও হয়ে গেছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে কোম্পানিগুলো হলো : মেঘনা কনডেন্স মিল্ক, জিপিএইচ ইস্পাত, ন্যাশনাল টিউবস, মেঘনা পেট, শ্যামপুর সুগার এবং বাংলাদেশ সাবমেরিন কেবল।

প্রাপ্ত তথ্যমতে, মেঘনা কনডেন্স মিল্ক: মঙ্গলবার মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

জিপিএইচ ইস্পাত : মঙ্গলবার জিপিএইচ ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল টিউবস : মঙ্গলবার ন্যাশনাল টিউবসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৫০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ : মঙ্গলবার মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

শ্যামপুর সুগার : মঙ্গলবার শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৭০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ সাবমেরিন কেবল : মঙ্গলবার বাংলাদেশ সাবমেরিন কেবলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৭.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২.৫০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ