1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিধবাকে হত্যা: পুলিশ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৪৯ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় রেজিয়া খাতুন নামে বিধবা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা পুলিশের কাছে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে নিজ কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার (এসপি) উত্তর প্রসাদ পাঠক।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, সোমবার (২৭ মে) পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউনিয়নের কানাড়ী গ্রামের আম বাগান থেকে রেজিয়া খাতুনের (৪৮) লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে নিহতের ছেলে জুলফিকার আলী রুবেল (২৮) পীরগঞ্জ থানায় হত্যা মামলা করেন। এ হত্যার রহস্য উদঘাটনে পীরগঞ্জ থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা শাখার সমন্বয়ে বিশেষ টিম মালগাঁও গ্রামের মৃত তমিজ উদ্দীনের ছেলে দেলোয়ার হোসেন (৪৬) ও কানাড়ী গ্রামের মৃত ধনীবুল্লার ছেলে এনতাজুলকে (৪৫) গ্রেপ্তার করে।

পুলিশ সুপার বলেন, ওই নারীকে দেলোয়ার ও এনতাজুল শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেন। এতে রাজি না হলে তারা মুখ চেপে ধরে ও গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখেন বলে স্বীকার করেছেন।

আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোছা. লিজা বেগম উপস্থিত ছিলেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ