1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

দেশের পতাকা হাতে নিউ ইয়র্কের রাস্তায় মৌসুমী

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। একাধিকবার তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনাও করেছেন তিনি।

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন মৌসুমী। সেখানে স্থানীয় সময় রোববার (২৬ মে) বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের ১৮টি সড়ক জুড়ে বর্ণাঢ্য প্যারেডে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী। বাংলাদেশি ছাড়াও বিভিন্ন কমিউনিটির বহু সংখ্যক মানুষ অংশ নেন প্যারেডে। এর মাধ্যমে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো বাংলাদেশ ডে প্যারেড।

নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস বাংলাদেশ ডে প্যারেডের উদ্বোধন করেন। তারকাদের মধ্যে চিত্রনায়িকা মৌসুমী ছাড়াও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী রানো নেওয়াজ।

চিত্রনায়িকা মৌসুমী এ আয়োজন দেখে উচ্ছ্বসিত হয়ে বলেন, ‘নিউ ইয়র্কের রাস্তায় আমরা বাংলাদেশিরা সমবেত হয়েছি। আমরা একসঙ্গে আমাদের বাংলাদেশের পতাকা নিয়ে দাঁড়িয়েছি। সকলের জানা উচিত, আমাদের বাংলাদেশিদের কমিউনিটি কত বড়। পরেরবার এই আয়োজন হলে সকলকে আসার অনুরোধ করছি।’

প্যারেডের জন্য জ্যাকসন হাইটস এলাকার ১৮টি সড়ক বন্ধ করে দেয়া হয়। পায়ে হেঁটে, ট্রাকে করে বর্ণাঢ্য সাজে বিভিন্ন ভাষাভাষীর মানুষ অংশ নেয়। প্যারেডটি সিক্সটি নাইন স্ট্রিট থেকে শুরু হয়ে থার্টি সেভেন এভিনিউ দিয়ে ৮৭ স্ট্রিটে গিয়ে শেষ হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ