1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

পিটিয়ে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৪ বার দেখা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে আনোয়ার নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা মামলায় আব্দুর রশিদ নামের একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা আনদায়ে আরও দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা. আদীব আলী আসামির উপস্থিতিতে মামলার রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আব্দুর রশিদ ভোলাহাটের বজরাটেক মুন্সিগঞ্জ গ্রামের নাজির হোসেনের ছেলে। নিহত আনোয়ার ভোলাহাটের পিড়ানচক গ্রামের মৃত আসগার আলীর ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী নাজমুল আজম জানান, ২০১২ সালের ২ আগষ্ট ভোলাহাটের আলী সাহাসপুর গ্রামের একটি আমবাগানে পিটিয়ে আনোয়ারকে আহত করে তিনটি গরু চুরি করেন আব্দুল রশিদ। পরে আনোয়ারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেই দিনই পুলিশ চুরি যাওয়া গরুসহ আব্দুর রশিদকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় পরদিন ভোলাহাট থানায় হত্যাচেষ্টার মামলা করেন আনোয়ারের ভগ্নিপতি নেজাম আলী। দুই দিন চিকিৎসাধীন থাকার পর ২০১২ সালের ৪ মারা যান আনোয়ার। পরে আগে দায়ের করা মামলাটি হত্যা মামলায় পরিণত হয়। তদন্ত কর্মকর্তা ও ভোলাহাট থানার তৎকালীন উপ-পরিদশ সরোয়ার রহমান ২০১৩ সালের ২৬ ফেব্রুয়ারি আব্দুর রশিদকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ