1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

মেঘনায় নিখোঁজের ২ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৩ বার দেখা হয়েছে

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ২ দিন পর কিশোর আলিফ প্রধানের (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলের অদূরে হোসেন্দি অর্থনৈতিক অঞ্চলের সিটি গ্রুপের পাশের খেয়াঘাট এলাকায় তার মরদেহ ভেসে উঠলে উদ্ধার করে নৌপুলিশ।

আলিফ গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষীপুরা গ্রামের মোহাম্মদ ফয়সাল প্রধানের ছেলে। সে এবার গজারিয়া ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

এরআগে রোববার দুপুর ১টার দিকে বন্ধুকে নিয়ে মেঘনা সেতু সংলগ্ন তেতৈতলা এলাকায় গোসলে নেমে ঢেউয়ের তোরে পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয় সে।

খবর পেয়ে স্থানীয়রা প্রথমে সনাতন পদ্ধতিতে জাল দিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে সেদিন দুপুর দেড়টার দিকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার কাজে যোগ দেয়। কিন্তু তার সন্ধান মেলেনি। নিখোঁজের দুই দিন পর মঙ্গলবার সকালে তার মরদেহ ভেসে উঠে।

গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, রোববার নিখোঁজ ওই কিশোরের কোনো খোঁজ না মিললে মঙ্গলবার সকাল থেকে পুনরায় উদ্ধারকাজ শুরু করা হয়। পরে ভবানীপুর এলাকা থেকেই আমরা ওই কিশোরের মরদেহ উদ্ধার করতে সক্ষম হই।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান বলেন, ঘটনাস্থলের অদূরে নিখোঁজ কিশোরের মরদেহ ভেসে উঠার সংবাদ পেয়ে নৌপুলিশ মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ