1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন

  • আপডেট সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৪ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ‘বিশ্বাস মঞ্জিল’ নামের ছয় তলা একটি ভবন হেলে পড়েছে। কিছু ভাড়াটিয়া অন্য স্থানে চলে গেলেও দুর্ঘটনার আশঙ্কা নিয়ে অনেকেই এখনো ওই ঝুঁকিপূর্ণ ভবনটিতে বসবাস করছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। সোমবার (৬ মে) বিকেলে হীরাঝিল আবাসিক এলাকার ৭ নম্বর রোডে অবস্থিত বাড়িটি হেলে পড়ে।

খোঁজ নিয়ে জানা যায়, অবসরপ্রাপ্ত সাবেক সরকারি কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন বিশ্বাসের ভবন এটি। তিনি বর্তমানে পরিবারসহ যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। তার অবর্তমানে ভবনটির দেখাশোনা করেন লিটন মিয়া নামের এক ব্যক্তি।

লিটন মিয়া জানান, গত পাঁচ বছর ধরে তিনি ভবনটির দায়িত্বে রয়েছেন। হেলে পড়ার বিষয়টি মালিককে জানিয়েছেন তিনি।

সরেজমিনে দেখা যায়, ভবনটি হেলে গিয়ে চৌধুরী ভিলা নামের আরেকটি ভবনের সঙ্গে আটকে আছে। যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা।

এলাকাবাসী জানান, ভবনটি নির্মাণের সময় পাইলিং করা হয়নি। এ কারণে একদিকে হেলে পড়েছে। একই ভবনের মালিক পাশাপাশি আরেকটি ভবন নির্মাণ করেছেন।

হীরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যাণ সমিতির সভাপতি মো. হাবিবুল্লাহ বলেন, ভবনটি ঝুঁকিপূর্ণ হওয়ায় ভাড়াটিয়াদের ৫ মে আমরা একটি নোটিশ পাঠয়েছি। তাদের অন্যত্র চলে যেতে বলা হয়েছে।

আদমজী ফায়ার স্টেশন অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মিরন মিয়া বলেন, বিষয়টি আমাদের জানা নেই। টিম পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ