1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

মরিচের বস্তায় ফেনসিডিল পাচার, আটক ১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ২৮ বার দেখা হয়েছে

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে কাঁচা মরিচের বস্তায় করে ফেনসিডিল পাচার করার সময় আফতাব হোসেন সাজু (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২ মে) বিকেলে উপজেলার চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ বাজারে আটক করা হয় তাকে। এসময় তার কাছ থেকে ১৮৪ বোতল ফেনসিডিল, পাঁচ বস্তা কাঁচা মরিচ ও একটি মুঠোফোন জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় চার লাখ টাকা। আটককৃত আফতাব হোসেন সাজু রংপুর কোতোয়ালি থানাধীন আলমনগর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আফতাব হোসেন পাঁচ বস্তা কাঁচা মরিচ ঢাকার উদ্দেশে পাঠানোর জন্য শাপলা এন্টারপ্রাইজ নামে ঢাকাগামী একটি বাসে বুকিং দেওয়ার জন্য কাউন্টারে যায়। এলাকায় নতুন এবং চলাফেরা সন্দেহজনক হওয়ায় একটি মরিচের বস্তা খুলে পঁচিশটি ফেনসিডিল পায় কাউন্টারে থাকা লোকজন। এসময় স্থানীয়রা আফতাব হোসেনকে মরিচের বস্তা এবং ফেনসিডিলসহ চিলাহাটি ইউনিয়ন পরিষদে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ মাদক ব্যবসায়ীকে আটকের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মাদকসহ তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ