1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ কর্মী নিহত, একজনের কব্জি বিচ্ছিন্ন

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার দেখা হয়েছে

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের সংঘর্ষে খায়রুল ইসলাম (৪৫) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় প্রতিপক্ষ একজনের বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খায়রুল চরগড়গড়ি গ্রামের নসিম উদ্দিন প্রামাণিকের ছেলে ও স্থানীয় যুবলীগের কর্মী। কব্জি বিচ্ছিন্ন হওয়া ইসাই ব্যাপারী (৫০) একই গ্রামের শফি ব্যাপারীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মিলন প্রামাণিক বলেন, জমি নিয়ে খায়রুল ইসলাম ও রিয়াজুল ব্যাপারীর সঙ্গে পূর্ব বিরোধ ছিল। এ নিয়ে শুক্রবার বিকেলে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

তিনি বলেন, খবর পেয়ে উভয়পক্ষের লোকজন আলাদাভাবে জড়ো হয়ে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়ায়। এতে রিয়াজুল ব্যাপারীর পক্ষের ইসাই ব্যাপারীর বাম হাতের কব্জি হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

‘এতে আরও ক্ষিপ্ত হয়ে রিয়াজুল ব্যাপারীর পক্ষের লোকজনের সঙ্গে খায়রুল ইসলাম পক্ষের লোকজনের তুমুল সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে খায়রুল ইসলাম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।’ – যোগ করেন তিনি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ