1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

ঈদের নামাজে গিয়ে ভাইয়ের মৃত্যু, হাসপাতালে মারা গেলেন বোন

  • আপডেট সময় : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার দেখা হয়েছে

ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে ঈদের নামাজরত অবস্থায় অসুস্থ হয়ে আবদুর রহিম (৭৫) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বায়তুল আমান জামে মসজিদে এ ঘটনা ঘটে। তার মৃত্যুর ১২ ঘণ্টার ব্যবধানে দীর্ঘদিন ধরে অসুস্থ বোন হাজেরা বেগমও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আবদুর রহিম ও হাজেরা বেগম চরচান্দিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বধু ব্যাপারী বাড়ি সংলগ্ন হাজী মোজাফফর ইসলামের ছেলে। আবদুর রহিম ওই মসজিদে কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছিলেন।

আবদুর রহিমের ভাই ওবায়দুল হক বলেন, তিনি (আবদুর রহিম) বেশ কিছুদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। ঈদের জামাতে আমার সামনের কাতারে নামাজ পড়ছিলেন তিনি।

‘নামাজের দ্বিতীয় রাকাতে হঠাৎ দাঁড়ানো থেকে পড়ে যাওয়ার পর তাৎক্ষণিক তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার আগে তার মৃত্যু হয়।’ – যোগ করেন তিনি।

চরচান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন বলেন, ঈদের নামাজ পড়া অবস্থায় এলাকার মুরব্বি আবদুর রহিমের মৃত্যু হয়েছে। রাতে হাসপাতালে আগে থেকেই চিকিৎসাধীন তার অসুস্থ বোনও মারা গেছে বলে জানতে পেরেছি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ