1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

বাগেরহাটে হাত-পা ও মুখ বাঁধা শিশুর লাশ উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ২১ বার দেখা হয়েছে

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় সাড়ে তিন বছর বয়সী শিশু মো. আহসান বিশ্বাসের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার চরকচুরিয়া গ্রামের দাউদের পানের বরাজের পাশের একটি গর্ত থেকে লাশটি উদ্ধার হয়। পুলিশের ধারণা, বলাৎকারের পর শ্বাসরোধে হত্যা করা হয় শিশুটিকে।

নিহত আহসান বিশ্বাস নড়াইল জেলার নড়াগাতি উপজেলার চরশুকতাইল গ্রামের কামরুজ্জামান বিশ্বাসের ছেলে। সে তার মায়ের সঙ্গে মোল্লাহাট উপজেলার চরকচুরিয়া গ্রামে নানা ফিরোজ আহমেদের বাড়িতে থাকত।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার বিকেলে প্রতিবেশির বাড়িতে আম কুড়াতে গিয়ে নিখোঁজ হয় আহসান বিশ্বাস। রাতে শিশুটির বাবা মোল্লাহাট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। আজ শনিবার দুপুরের দিকে পানের বরাজের মালিক দাউদ শিশুটিকে বরাজের পাশের একটি গর্তের মধ্যে সুপারির পাতা দিয়ে ঢাকা অবস্থায় দেখতে পান। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে বলাৎকারের পরে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ