1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

অটোরিকশায় পিকআপের ধাক্কা, মা-ছেলের মৃত্যু

  • আপডেট সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় পিকআপের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজিচালিত অটোরিকশা। এতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ফিরোজ হোসেনের ৫ মাস বয়সী শিশু সন্তান ও তার স্ত্রী রেশমা খাতুন (৩০) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন শিক্ষক ফিরোজ হোসেন (৩৫) নিজে ও তার মেয়ে ফারিয়া (৮)।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ মাস বয়সী শিশুটি মারা যায়। আহত হন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ফিরোজ হোসেন, তার স্ত্রী রেশমা খাতুন ও মেয়ে ফারিয়া। আহতদের উদ্ধার করে মান্দা হাসপাতালে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ হোসেনের স্ত্রী রেশমা খাতুন মারা যান।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষক নওগাঁর পত্নীতলা উপজেলার চকগোছাই গ্রামের বাসিন্দা। ঈদের ছুটি কাটাতে দুই শিশু সন্তানকে নিয়ে সপরিবারে তারা গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে বিজয়পুর এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ