1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

যশোরে নিখোঁজের পরদিন ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১২ বার দেখা হয়েছে

যশোর প্রতিনিধি : যশোর শহর থেকে নিখোঁজের একদিন পর শিশু জোনাকির লাশ পাওয়া গেল পুকুরে। মঙ্গলবার (২ এপ্রিল) রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশে একটি পুকুর থেকে জোনাকি (৯) নামে শিশু কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ।

লাশ উদ্ধারের সময় নিহত শিশুর মুখে, হাতে, পায়ে ও গলায় আঘাতের চিহ্ন লক্ষ করা গেছে।

নিহত জোনাকি যশোরের বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি গ্রামের শাহীন তরফদারের মেয়ে।

নিহতের বড় ভাই তাওহিদ হোসেন চয়ন সাংবাদিকদের বলেন, গত পাঁচ বছর আগে আমার মায়ের সঙ্গে বাবার বিবাহ বিচ্ছেদ হয়। আমার মা এখন তুরস্কে রয়েছেন। সৎ মা নার্গিস বেগমকে নিয়ে রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পিছনে বাবা ভাড়া বাসায় থাকেন। পাঁচদিন আগে জোনাকি বেনাপোলের পোড়াবাড়ি থেকে বাবার রেলগেটের বাসায় বেড়াতে আসে। গতকাল সোমবার সকাল ১০টা থেকে বোনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়। আজ মঙ্গলবার দুপুরে বাবার বাসার পাশে পরিত্যক্ত পুকুরপাড় থেকে জোনাকির লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, সৎ মায়ের সঙ্গে আমাদের বনিবনা হচ্ছিল না। ধারণা করছি, বোনকে হত্যা করা হয়েছে এবং ওই হত্যাকাণ্ডের সঙ্গে আমার সৎ মা জড়িত।

যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, গতকাল থানায় একটা হারানো জিডি হয়েছে। আজ মেয়েটির লাশ উদ্ধার হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের জন্যে নিহতের সৎ মাকে পুলিশি হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ