1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

পাবনায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে ২ বন্ধু নিহত

  • আপডেট সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২২ বার দেখা হয়েছে

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিয়াম হোসেন ও মিজানুর রহমান নামের দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হন অপর মোটরসাইকেলের দুই আরোহী। শনিবার (১৬ মার্চ) দুপুরে ঈশ্বরদী-বাঘা আঞ্চলিক মহাসড়কের গোকুলনগর চক্ষু হাসপাতালের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সিয়াম ঈশ্বরদী পৌর শহরের ভাদুর বটতলা এলাকার তৌহিদুল ইসলামের ছেলে এবং মিজান পিয়ারাখালি এলাকার নাজমুল ইসলামের ছেলে। আহত শরিফুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার বেংগাড়ী গ্রামের সোবহান কাজীর ছেলে। অপর জনের নাম জানা যায়নি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মোটরসাইকেলে করে বাঘা থেকে ঈশ্বরদী যাচ্ছিলেন শফিকুল ইসলাম। আর ঈশ্বরদী থেকে বাঘার দিকে মোটরসাইকেলে শেখেরচর গ্রামে যাচ্ছিলেন দুই বন্ধ সিয়াম ও মিজান। গোকুলনগর চক্ষু হাসপাতালের সামনে বেপরোয়া গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজন আহত চার জনকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সিয়াম ও মিজানের অবস্থার অবনতি হওয়ায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে মারা যান দুই বন্ধু সিয়াম ও মিজান। আহত দুইজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ