1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

ওয়ালটন অষ্টম মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু

  • আপডেট সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ২৬ বার দেখা হয়েছে

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও কুইন অব হার্টসের আয়োজনে আজ বুধবার (০৬ মার্চ) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন অষ্টম মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২৪।’

বিকেলে পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোরে জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। এ সময় পাওয়ার স্পন্সর ভাইয়া হাউজিংয়ের ম্যানেজিং ডিরেক্টর যুবায়ের ইসলাম শাওনসহ আয়োজক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে পুরুষ দ্বৈতে জয় পেয়েছে চ্যানেল২৪ এর কোচি ও সরজ জুটি। তারা হারিয়েছে আমাদের সময়ের রায়হান ও মোমিতুল জুটিকে। অন্যদিকে মিশ্র দ্বৈতে জয় পেয়েছে আমাদের সময়ের টিটু-জেরিন জুটি। তারা হারিয়েছে চ্যানেল২৪ এর কোচি-সুচনা জুটিকে।

এবারের এই প্রতিযোগিতা পুরুষ একক, পুরুষ দ্বৈত, নারী একক, নারী দ্বৈত ও মিশ্র দ্বৈত ছাড়াও স্পেশাল দুটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হচ্ছে। যেখানে অভিনেতা ও অভিনেত্রীরা অংশ নিবেন পুরুষ একক ও নারী এককে। সর্বমোট সাতটি ক্যাটাগোরিতে ৩০টি মিডিয়া হাউজের দুই শতাধিক মিডিয়াকর্মী অংশ নিয়েছেন এবারের এই আয়োজনে।

তিনদিন ব্যাপী এই মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুক্রবার বিকেলে ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

প্রতিযোগিতার প্রাইজমানি থাকছে ১ লাখ টাকা। সর্বমোট ২০ জনকে এই টাকা প্রাইজমানি হিসেবে দেওয়া হবে। তার মধ্যে প্রতিটি ক্যাটাগোরির চ্যাম্পিয়নরা পাবেন ৮ হাজার টাকা করে, সঙ্গে পাবেন ওয়ালটনের প্রেসার কুকার। আর রানার্স-আপরা পাবেন ৪ হাজার টাকা করে, সঙ্গে ওয়ালটনের রুটি মেকার।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ