1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

যশোরে বাবা-মা ও ভাইয়ের মারধরে যুবক নিহত

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ২৫ বার দেখা হয়েছে

যশোর প্রতিনিধি : যশোরের চৌগাছায় পারিবারিক বিরোধ নিয়ে ছোটভাই, মা ও বাবার মারধরে গুরুতর আহত যুবক রেজাউল ইসলাম সাইমন (২৩) মারা গেছেন। মঙ্গলবার (৫ মার্চ) ভোরের দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের বাবা আয়তাল হক, মা সালেহা বেগম এবং ভাই ইসরাফিলকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

মারা যাওয়া রেজাউল ইসলাম উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুর ঢাকাপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন।

নিহতের স্ত্রী সুমি খাতুন এবং রেজাউলের চাচা আয়নাল হক জানান, সোমবার সকাল ৭টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হলে খোলা জায়গায় জ্বালানি কাঠ রাখা নিয়ে রেজাউলের স্ত্রী সুমি খাতুন ও মা সালেহা বেগমের ঝগড়া হয়। এনিয়ে এক পর্যায়ে রেজাউল ও তার ছোটভাই ইসরাফিলের মধ্যে হাতাহাতি হয়। এরপর বাবা আয়তাল হক, মা সালেহা বেগম ও ছোট ভাই ইসরাফিল তিন জনে মিলে রেজাউলকে করেন। গুরুতর অসুস্থ হয়ে পড়লে বড়খানপুর বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুস সালামকে ডেকে এনে রেজাউলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে তাকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরের দিকে তার মৃত্যু হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের বাবা-মা ও ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ