1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

হালুয়াঘাটে হাতির পায়ে পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ২১ বার দেখা হয়েছে

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ-ভারতীয় সীমান্তে হাতির পায়ে পিষ্ট হয়ে সাইফুল ইসলাম (৩৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার (৪ মার্চ) দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার মহিশলাটি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম ওই গ্রামের আব্দুল হালিম ওরফে ফালাইন্নার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন, স্থানীয় ভূবনকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সুরুজ মিয়া।

সুরুজ মিয়া জানান, রাতে সাইফুল ইসলাম তার পেঁয়াজ ক্ষেতে পানি দিতে যায়। এসময় একদল ভারতীয় হাতি সীমান্ত পেরিয়ে এসে সবজির ক্ষেত নষ্ট করা শুরু করে। এ সময় হাতি তাড়াতে গ্রামের লোকজন জড়ো হয়। সবাই মিলে চিৎকার ও ঢোল পিটিয়ে হাতির দলকে ভয় দেখানোর চেষ্টা করে। কিন্তু হাতি উল্টো তাদের তাড়া করে। এ সময় সবাই হাতির আক্রমণ থেকে রক্ষা পেলেও সাইফুল ইসলাম নিজেকে রক্ষা করতে পারেননি। সে হাতির পায়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে হাতি চলে গেলে স্থানীয়রা সাইফুল ইসলামের মরদেহ উদ্ধার করে।

হালুয়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল করেছে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ রাতেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনা আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ