1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

বগুড়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

  • আপডেট সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ২০ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করে আজহারুল ইসলাম শান্ত (২৪) নামের এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২ মার্চ) বিকেলে শহরের চক ফরিদ কলোনী এলাকার অগ্রণী ব্যাংকের পাশে তাকে হত্যা করা হয়।

নিহত শান্ত বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কুপতলা সাহাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। বগুড়া শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি। শান্ত সৈয়দ আহমেদ কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি ইন্টারনেটের ব্যবসা করতেন।

জানা গেছে, বিকেলে বাড়ি থেকে বের হয়ে শান্ত চক ফরিদ কলোনী এলাকা দিয়ে যাচ্ছিলেন। সেসময় কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান বলেন, কী কারণে এই হত্যাকাণ্ড তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। আমরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় এবং নিহতের পরিচিতদের সঙ্গে কথা বলেছি। একেক জন একেক কথা বলছেন। কেউ বলছেন ইন্টারনেট ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে, আবার কেউ বলছেন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে, আবার কেউ বলছেন পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা। আমরা ঘটনা তদন্ত করছি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ