1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

ওয়ালটন সার্ভিস নেটওয়ার্কের ‘লিডার্স সিম্পোজিয়াম’ অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৩৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : ‘সেবার প্রত্যয়ে আমরাই এগিয়ে’ স্লোগানে আরো উন্নত বিক্রয়োত্তর সেবা প্রদান এবং শতভাগ গ্রাহকসেবা নিশ্চিতের প্রতিশ্রুতির মধ্যে দিয়ে আইএসও সনদপ্রাপ্ত দেশের সর্ববৃহৎ বিক্রয়োত্তর সেবা প্রদানকারী ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের ‘লিডার্স সিম্পোজিয়াম ২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। সিম্পোজিয়ামে গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে সারা বিশ্বে চলমান সর্বাধুনিক ট্রেন্ড, চ্যালেঞ্জ এবং ইনোভেশন নিয়ে আলোচনা হয়েছে। বিক্রয়োত্তর সেবা প্রদান কার্যক্রমকে শতভাগ অনলাইন অটোমেশনের আওতায় আনার পাশাপাশি ক্যাশলেস করার প্রত্যয় ব্যক্ত করা হয় সিম্পোজিয়ামে।

শনিবার (২ মার্চ, ২০২৪) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসের অলিম্পাস হলরুমে দিনব্যাপী ওই সিম্পোজিয়াম হয়। এতে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতাধীন সারা দেশে বিস্তৃত ৮২টি সার্ভিস সেন্টার থেকে তিন শতাধিক সার্ভিস হেড, মনিটরিং অফিসার, ব্র্যাঞ্চ ম্যানেজার ও সার্ভিস এক্সপার্টস অংশ নেন। গ্রাহকদের জন্য শতভাগ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার লক্ষ্যে অনুষ্ঠানে ছিল ‘প্যানেল আলোচনা সভা’।

উল্লেখ্য, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম দেশের একমাত্র আইএসও ৯০০১:২০১৫ সার্টিফায়েড সার্ভিস নেটওয়ার্ক। বর্তমানে দেশব্যাপী ৮২টি সার্ভিস সেন্টারের মাধ্যমে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম সেবা দিচ্ছে ওয়ালটন। দেশের সর্বত্র ছড়িয়ে থাকা সবচেয়ে বড় এবং সমৃদ্ধ এই সার্ভিস নেটওয়ার্ক গ্রাহকদের সেবাপ্রাপ্তির বিষয়কে গুরুত্বের সঙ্গে বিবেচনা করে আসছে। সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে সার্ভিস ম্যানেজমেন্ট সেন্টারের আওতায় আড়াই হাজারের বেশি প্রকৌশলী ও টেকনিশিয়ান কাজ করছেন।

এরই ধারাবাহিকতায় সন্তোষজনক সেবার মাধ্যম সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি অর্জন, সার্ভিসের বিষয়ে সচেতনতা বৃদ্ধি, সেলস আউটলেটে যোগাযোগ বৃদ্ধি, সার্ভিস সংক্রান্ত বিষয়ে খোঁজ নেওয়া, ইনডোর গ্রাহকের পাশাপাশি আউটডোর গ্রাহক সেবার মান উন্নয়ন, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমে কর্মরত সবার মধ্যে সৌহার্দ্য বৃদ্ধি ও সর্বোপরি সার্ভিসের সঙ্গে জড়িতদের প্রেরণা দেওয়ার উদ্দেশ্যে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের আয়োজনে অনুষ্ঠিত হয় ওই সিম্পোজিয়াম।

অনুষ্ঠানে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের ১৭ কর্মকর্তাকে বেস্ট এম্প্লয়ি অব দ্য মান্থসহ মোট ৪৪ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়। সারা দেশে গ্রাহক সেবা নিশ্চিতে অসামান্য অবদান রাখায় তাদের পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে সার্ভিস প্রদানকারী প্রতিনিধিদের গুরত্বপূর্ণ দিকনির্দেশনা দেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এস এম মঞ্জুরুল আলম।

সিম্পোজিয়ামে অন্যদের মধ্য আরও উপস্থিত ছিলেন— ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়েখুজ্জামান, নজরুল ইসলাম সরকার, ডিজি-টেকের এএমডি প্রকৌশলী লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ূন কবীর, চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের চিফ সার্ভিস অফিসার শিবদাস রায়, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও তানভির আনজুম।

প্যানেল আলোচনা সভায় উপস্থিত ছিলেন ওয়ালটন ফ্রিজের চিফ বিজনেস অফিসার (সিবিও) তোফায়েল আহমেদ, হোম অ্যাপ্লায়েন্সের সিবিও মোস্তাফা কামাল, কম্পিউটার পণ্যের সিবিও তৌহিদুর রহমান রাদ ও ওয়ালটন প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ ওয়াহিদুজ্জামান তানভীর।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এস এম মঞ্জুরুল আলম বলেন, ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট সারা দেশে বিস্তৃত সবচেয়ে বড় এবং সমৃদ্ধ সার্ভিস নেটওয়ার্ক। গ্রাহকদের সর্বোচ্চ ও সর্বোত্তম সেবাপ্রাপ্তির বিষয়কে গুরুত্বের সঙ্গে বিবেচনা করে আসছে প্রতিষ্ঠানটি। গ্রাহক এবং চ্যানেল পার্টনারদের পণ্যের সেবা নিশ্চিতে নিরলসভাবে কাজ করে চলা প্রতিষ্ঠানটি প্রতিনিয়ত সেবার নতুন ফিচারসমূহ সফলভাবে প্রয়োগের মাধ্যমে ইতোমধ্যে সকলের আস্থার জায়গা হয়ে উঠছে। ক্রেতা ও বিক্রেতার প্রতি সমান মনোযোগ এবং মনোভাব পোষণ করে ওয়ালটনের সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। তা ওয়ালটনকে অন্য সকল ব্র্যান্ড থেকে আলাদা করেছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ালটন হাই-টেকের ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলমের বিজনেস কো-অর্ডিনেটর সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর তানভির আনজুম। তিনি বলেন, গ্রাহকদের জন্য শতভাগ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ওয়ালটনের সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমকে অটোমেশন ও ক্যাশলেস সোসাইটির আওতায় নিয়ে আসতে নিরলস কাজ করছি আমরা। খুব শিগগিরই এ প্রক্রিয়া চালু হবে বলে আমাদের প্রত্যাশা। এটি নিশ্চিত করা গেলে আমাদের সার্ভিস ম্যানেজমেন্টে নতুন মাত্রা যোগ হবে।

কাস্টমার সার্ভিসের চিফ সার্ভিস অফিসার শিবদাস রায় বলেন, গ্রাহকসেবা দোরগোড়ায় পৌঁছে দেওয়ার চ্যালেঞ্জ নিয়ে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম নিরলসভাবে কাজ করছে। গ্রাহকদের সেবাপ্রাপ্তি এবং সেলস চ্যানেল পার্টনারগণ যেন বিক্রয়-পরবর্তী সেবার ব্যাপারে নির্ভার হয়ে নিশ্চিন্তে পণ্য বিক্রি করতে পারেন, তা নিশ্চিত করছে সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ