1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

মেয়েকে ধর্ষণের দায়ে বাবাকে যাবজ্জীবন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ বার দেখা হয়েছে

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে ১৪ বছর বয়সী নিজ মেয়েকে ধর্ষণের দায়ে বাবা মো. চোবাহান জোমাদার (৩৫) কে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে লাখ টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম জেবুন্নাহার আয়শা এ রায় দেন। ২০১৮ সালের ১৯ মে সন্ধ্যায় নিজ বাড়িতে মেয়েকে ধর্ষণ করেন আসামি। ১৯ মে থেকে ৩ আগস্ট পর্যন্ত বিভিন্ন সময় কিশোরীকে ধর্ষণ করা হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী মামার বাড়ি বেড়াতে আসলে তাঁর মামা ও নানিকে ঘটনার বিস্তারিত জানায়। পরে মামা বাদী হয়ে ২০১৮ সালে ৪ সেপ্টেম্বর লামা থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে ট্রাইব্যুনালে অভিযোগপত্র দাখিল করলে আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু হয়। মামলায় পাঁচ জনের সাক্ষ্যগ্রহণ শেষে ট্রাইব্যুনাল রায় দেন।

বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকার পক্ষের (পিপি) আইনজীবী বাসিং থুয়াই মারমা জানান, নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ স্বাক্ষ্য-প্রমাণে প্রমাণিত হয়েছে। আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ