1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

র‌্যাবের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই মামলায় আসামি ৪০০

  • আপডেট সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২ বার দেখা হয়েছে

জেলা প্রতিনিধি, নরসিংদী : নরসিংদীর রায়পুরায় অভিযান চালানোর সময় হামলা চালিয়ে র‌্যাব সদস্য ইমরান হোসেনকে আহত করে আসামি ছিনতাইয় ও মাদকের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে।

গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) র‌্যাব-১ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) এফএম ইমতিয়াজ আলী বাদী হয়ে মামলাটি করেন। এতে ১৪ জনের নাম উল্লেখসহ নাম না জানা আসামি করা হয়েছে ৩০০-৪০০ জনকে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৩টা পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও রায়পুরা থাকার এসআই মাহমুদুল হাসান।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ এর একটি দল। অভিযান চলাকালীন ইউনুস আলী (৪০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। ইউনুস আলীকে নিয়ে আসার সময় তার সহযোগীরা ডাকাত বলে চিৎকার দিলে নাম না জানা ৩০০/৪০০ জন লোক আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র, ধারালো অস্ত্র, ককটেল, কাঠ ও বাঁশের লাঠিসোঠা এবং ইট নিয়ে র‌্যাবের ওপর হামলা করে এবং ইউনুস আলীকে ছিনিয়ে নেয়।

এসময় তাদের প্রতিহত করার চেষ্টা করলে হামলাকারীদের মধ্যে একজন র‌্যাব-১ এর কনস্টেবল ইমরানকে হত্যার উদ্দেশ্যে গুলি করে। এতে তার ডান হাতের তিনটি আঙ্গুলে গুলিবিদ্ধ হয়ে অধিকাংশ অংশ স্থায়ীভাবে বিচ্ছিন্ন হয়ে যায়। র‌্যাবের আরও ৩ সদস্য গুরুতর আহত হন। আহত কনস্টেবল ইমরানকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে কথা হয় মামলার বাদী র‌্যাব-১ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) এফএম ইমতিয়াজ আলীর সঙ্গে। ঘটনা সম্পর্কে সবশেষ বিস্তারিত জানতে চাইলে তিনি প্রথমে অপরাগতা প্রকাশ করেন এবং পরে সিনিয়র অফিসারদের সঙ্গে কথা বলার পরামর্শ দেন।

নরসিংদীর রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। আসামিদের ধরতে অভিযান চলছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ