1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

ওয়ালটন ব্যাটারির ‘পাওয়ার ফিয়েস্তা-২০২৪’ কনফারেন্স অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনের আয়োজনে গাজীপুরের চন্দ্রায় শুরু হয়েছে দিনব্যাপী ‘ওয়ালটন ব্যাটারি পাওয়ার ফিয়েস্তা কনফারেন্স-২০২৪’।

ওয়ালটন মাইক্রো-টেকের প্রস্তুতকৃত ব্যাটারির স্টেকহোল্ডার ও পরিবেশকদের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক আরও সুদৃঢ় ও মজবুত করার লক্ষ্যে এই কনফারেন্সের আয়োজন।

রোববার (১৮ ফেব্রুয়ারি, ২০২৪) সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার্সে ওই কনফারেন্স শুরু হয়। বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন ওয়ালটন মাইক্রো-টেকের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) নিশাত তাসনিম শুচি।

জানা গেছে, দিনব্যাপী ‘পাওয়ার ফিয়েস্তা’ সম্মেলনটি দুই পর্বে ওয়ালটন ব্যাটারি বিভাগের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে ওই কনফারেন্স। সারা দেশে ওয়ালটনের সঙ্গে যুক্ত বিভিন্ন পর্যায়ের প্রায় দেড়শ ব্যবসায়ীক পার্টনারর্স ওই সম্মেলনে অংশ নিয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইউসুফ আলী, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহিনুর সুলতানা রেখা এবং ওয়ালটন ব্যাটারির চিফ বিজনেস অফিসার (সিবিও) মাহফুজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য দেবেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ম্যানেজিং ডিরেক্টর এস এম মাহবুবুল আলম।

এছাড়া অনুষ্ঠানে ওয়ালটন ব্যাটারির নতুন সিরিজ ‘স্কাইভোল্টজ’ উদ্বোধন করা হবে। এর সিরিজের আওতায় যুক্ত নতুন সাতটি মডেলের ব্যাটারি।

উল্লেখ্য, কনফারেন্সে নিত্য নতুন ডিজাইন ও সর্বাধুনিক প্রযুক্তির ব্যাটারি উৎপাদন প্রক্রিয়া, ওয়ালটন ব্যাটারির ফিচার ও গুণগতমান নিয়ে বিস্তারিত তথ্য-উপাত্ত তুলে ধরা হবে। এছাড়া, মার্কেট সম্পর্কিত বিভিন্ন পর্যালোচনা তুলে ধরবেন ওয়ালটনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। সম্মেলনের ২য় পর্বে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। র‌্যাফেল ড্র-এর মধ্য দিয়ে সমাপ্ত হবে ওয়ালটন ব্যাটারির পাওয়ার ফিয়েস্তা কনফারেন্স-২০২৪’।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ